ব্রাজিলের পাওলিনহো এখন টটেনহামে

Paulinho-Brazilউইমেন চ্যাপ্টার (০৭ জুলাই): সদ্য সমাপ্ত কনফেডারেশন্স কাপে দুর্দান্ত পারফরম্যান্সের পর ব্রাজিলিয় মিডফিল্ডার পাওলিনহোকে ১৭ মিলিয়ন পাউন্ডের বিনিময়ে চুক্তিবদ্ধ করেছে ইংলিশ ক্লাব টটেনহ্যাম। চুক্তি সম্পাদনের আগে পাওলিনহো দলটির জন্য একটি মেডিকেল টেস্ট দেন। ২৪ বছর বয়সী এই খেলোয়াড় বৃহস্পতিবার লন্ডনে পৌঁছে ক্লাবের চেয়ারম্যান ড্যানিয়েল লেভি এবং স্পারস ম্যানেজার আন্দ্রে ভিলা-ভোয়ার সঙ্গে সাক্ষাৎ করেন। এর আগে রিয়াল মাদ্রিদও পাওলিনহোকে দলে টানার ব্যাপারে আগ্রহ প্রকাশ করেছিল।

পাওলিনহো এক প্রতিক্রিয়ায় বলেছেন, ‘স্পারসে যোগ দিতে পেরে আমি খুবই খুশি এবং অভিভূত। টটেনহামের মতো এমন একটা বড় ক্লাবে খেলতে পারাটা আমার ক্যারিয়ারের জন্য আনন্দেরও।
সাও পাওলোতে জন্মগ্রহণকারী পাওলিনহো এপর্যন্ত কোরিন্থিয়াসদের জন্য ১৬৭টি গোল করেছেন এবং সবশেষ কনফেডারেশনস কাপের ফাইনালেও তার পারফরমেন্স ছিল দেখার মতো। ওই খেলায় ব্রাজিল ৩-০ গোলে হারায় বিশ্ব চ্যাম্পিয়ন স্পেনকে। এছাড়া গত ডিসেম্বরে ক্লাব ওয়ার্ল্ড কাপ ফাইনালে চেলসির বিপক্ষে জয় পান তিনি কোরিন্থিয়াসের হয়ে খেলে।
তবে পূর্ববর্তী ক্লাবকে তিনি একেবারে বিদায় জানাননি। তিনি বলেন, তার জন্য যা করেছে ক্লাবটি, সেজন্য তিনি ঋণী। আর সেই ঋণ শোধ করতে তিনি শিগগিরই ফিরবেন বলে আশ্বাস দিয়েছেন।

শেয়ার করুন:
  •  
  •  
  •  
  •  
  •  
Copy Protected by Chetan's WP-Copyprotect.