অ্যাশেজ টেস্টে ফিরছেন পিটারসেন

0

Kevin_Pietersenউইমেন চ্যাপ্টার (০৭ জুলাই): আগামী ১০ জুলাই বুধবার থেকে ট্রেন্ট ব্রিজে শুরু হতে যাওয়া অ্যাশেজের প্রথম টেস্টের জন্য ১৩ সদস্যের দল ঘোষণা করেছেন ইংল্যান্ডের নির্বাচকরা। চোট কাটিয়ে টেস্ট দলে ফিরেছেন ইংল্যান্ডের সবচেয়ে অভিজ্ঞ ব্যাটসম্যান কেভিন পিটারসেন। গত মার্চে নিউজিল্যান্ড সফরে হাঁটুতে চোট পেয়েছিলেন পিটারসেন। এ কারণেই ইংল্যান্ডে নিউজিল্যান্ডের ফিরতি সফর এবং চ্যাম্পিয়ন্স ট্রফিতে খেলতে পারেননি ‘কেপি’ নামে পরিচিত এই ব্যাটসম্যান। দলে আরও জায়গা পেয়েছেন পেসার গ্রায়েম সোয়ান। অ্যালিস্টার কুকের অধিনায়কত্বে দলে আর তেমন কোন পরিবর্তন থাকছে না।

ইংল্যান্ড দলের নির্বাচক ডিওফ মিলার বিবিসিকে বলেছেন, ‘অস্ট্রেলিয়ার বিরুদ্ধে এই খেলায় আমরা জানি, আমাদের সর্বোচ্চটুকু দিয়েই খেলতে হবে। গ্রায়েম সোয়ান এবং স্টুয়ার্ট ব্রড তাদের ইনজুরি কাটিয়ে দলে ফিরেছেন, তাই আমাদের প্রস্তুতি নিয়ে আমরা বেশ সন্তুষ্ট’। তিনি আরও বলেন, সামনের দুদিন কঠোর অনুশীলনে ব্যস্ত থাকবে দল, যাতে বুধবার প্রতিপক্ষের সাথে দেখা হওয়াটা সমানে-সমান হয়।

শেয়ার করুন:
  •  
  •  
  •  
  •  
  •  

লেখাটি ৪,১৮৯ বার পড়া হয়েছে


উইমেন চ্যাপ্টারে প্রকাশিত সব লেখা লেখকের নিজস্ব মতামত। এই সংক্রান্ত কোনো ধরনের দায় উইমেন চ্যাপ্টার বহন করবে না। উইমেন চ্যাপ্টার এর কোনো লেখা কেউ বিনা অনুমতিতে ব্যবহার করতে পারবেন না।

Copy Protected by Chetan's WP-Copyprotect.