আলোচিত DSU গ্রুপের ৩ এডমিন গ্রেপ্তার

অবশেষে গ্রেফতার হলো বহুল আলোচিত ডেসপারেটলি সিকিং আনসেনসর্ড (DSU) গ্রুপের তিন অ্যাডমিন। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে দীর্ঘদিন ধরে পর্নোগ্রাফি ছড়ানো, উস্কানিমূলক ও অশ্লীল বক্তব্য এবং নানাভাবে মেয়েদের হয়রানির অভিযোগে তাদের গ্রেফতার করা হয়েছে। 

dsu-2ডিএমপি’র কাউন্টার টেররিজম ইউনিট জানিয়েছে, জাস্টিস ফর ওম্যান, বাংলাদেশ এর অভিযোগের পরিপ্রেক্ষিতে বুধবার দুপুরে গ্রুপটির বিরুদ্ধে সাঁড়াশি অভিযান শুরু হয়। পর্নোগ্রাফিক আইনে এখন পর্যন্ত ডিএসইউ’র তিন অ্যাডমিনকে গ্রেফতার করা হয়েছে। পুলিশের অভিযান এখনো অব্যাহত আছে। এদিকে জাস্টিস ফর ওম্যান জানিয়েছেন, ডিএসইউ’র বিরুদ্ধে বহুদিন থেকেই অসংখ্য অভিযোগ দায়ের করা হয়। এসব অভিযোগ, প্রমাণ ও বাদীসহ জাস্টিস ফর ওম্যান ডিএমপি হেডকোয়ার্টারে লিখিত অভিযোগ দেয়। তারই প্রেক্ষিতে এই গ্রেফতার অভিযান চলছে।

গত ২০ সেপ্টেম্বর উইমেন চ্যাপ্টারে ‘DSU: অনলাইনে যৌনবিকৃতদের আখড়া’ শিরোনামে একটি লেখা প্রকাশ হয়। প্রকাশের পরপরই লেখাটি ভাইরাল হয়ে যায় এবং বিপুলসংখ্যক পাঠক এই গ্রুপটির বিরুদ্ধে তাদের মতামত দেন। তবে  ডিএসইউ’র সদস্যরা এর প্রতিক্রিয়ায় দেশ-বিদেশ থেকে উইমেন চ্যাপ্টার পোর্টালটি হ্যাক করার চেষ্টা চালায় এবং লেখিকা মারজিয়া প্রভার উদ্দেশ্যে অনলাইনে নানা অশ্লীল উক্তি ও মন্তব্য করে। এর পরিপ্রেক্ষিতে এদের বিরুদ্ধে সাধারণ ডায়েরিও করা হয়।

শেয়ার করুন:
  •  
  •  
  •  
  •  
  •  

ওই গ্রুপের খারাপ কাজটাই দেখলেন,,,,ভাল কাজ গুলো চোখে পড়ল না।
আপনাদের সাইটে যে ৯১ হাজার ভিউ হইছে তার ৮৫% dsu সদস্য দের।
যেই টাকা টা পাবেন তা দিয়ে মুড়ি কিন্না নিয়েন।

আর ব্যাপার টা আসছে ৮ মিনিটের কাহিনি থেকে। মনে রাইখেন ওরা ২০১৫ এর প্রশ্ন পাওয়া ব্যাচ….উনারা ভিডিও করতে পারলে আমরা দেখতে পারব না??????

Dear women chapter,

Very much appreciated for this news. I want to give 1more page information named Unlimited Uncensored Friends-UUF. Which is worst than ever. Sometimes i used think is there anybody who can take any step against them? Sometimes i tried to give feeback to stop this posting. But at the last i had to stop my activities because if they close my facebook id. They are about 41,475 people and all are very much sexual addicted by their posting. I got the inspiration to read this news and congratulations for this effort. For you information i’m giving the link…My only one humble request…..plz,plz and Plz stop this page. Mosty are very young generation and i surprised if they are very much addicted for this one, after few years late we have to see news on electronics print media. So plz try to do some activities against them.

(https://www.facebook.com/groups/unlimiteduncensoredfriends/)

Thanks,

Copy Protected by Chetan's WP-Copyprotect.