মনোনীত হলো স্টাইলিস হেয়ার অফ দ্য ক্যাম্পাস

jibon nesa mohila hall. 22-05-2014 (30)উইমেন চ্যাপ্টার:  দেশ জুড়ে বিপুল উৎসাহ উদ্দীপনের মধ্যে দিয়ে চলছে প্যারাস্যুট অ্যাডভান্সড বেলীফুল স্টাইলিস হেয়ার অফ দ্য ক্যাম্পাস ২০১৪। এটি আয়োজন করেছে ম্যারিকো বাংলাদেশ লিমিটেড এর জনপ্রিয় ব্র্যান্ড প্যারাস্যুট অ্যাডভান্সড বেলীফুল। সারা বাংলাদেশ থেকে সেরা প্রতিভাবানদের বাছাই করে নিতেই প্যারাস্যুট অ্যাডভান্সড বেলীফুল এর এই উদ্যোগ।

আয়োজকরা বলছেন, এটি দেশের প্রতিভাবান মেয়েদের জন্য এক অনন্য প্ল্যাটফর্ম যারা সবসময়ই নিজের প্রতিভা সবার সামনে তুলে ধরার একটি সুযোগের অপেক্ষায় আছে।

এই প্রচারাভিযান প্রথমবারের মতো শুরু হয় ২০১৩ সালের সেপ্টেম্বর মাসে। সারাদেশ থেকে ৩০০টিরও বেশী কলেজের প্রতিটি কলেজ থেকে সেরা ৬ জন প্রতিভাবানসহ সর্বমোট ১৯৯২জনকে বাছাই করা হয়েছে।

এদের মধ্য থেকে আজ সম্মানিত বিচারক মন্ডলী বাছাই করে নিলেন ১০০ জন প্রতিভাবানকে। এই ১০০জন শীর্ষ অংশগ্রহণকারীদের মধ্য থেকে সেরা ২০জন প্রতিভাবানকে কে নিয়ে বাংলাদেশের খ্যাতনামা গ্রুমিং এক্সপাটরা বিভিন্ন সেশন পরিচালনা করবেন এবং এই ২০ জনের মধ্য থেকে ১০ জনকে বাছাই করা হবে যাদের  নিয়ে অনুষ্ঠিত হবে গ্র্যান্ড ফিনালে।

গ্র্যান্ড ফিনালেতে সম্মানিত বিচারক মন্ডলীরা বাছাই করে নিবেন শ্রেষ্ঠ তিন জন প্রতিভাবানকে। সেরা তিনের জন্য থাকছে টিভি নাটকে অভিনয় করার সুবর্ণ সুযোগ। এছাড়া ও তাদের জন্য আরো থাকছে  নগদ অর্থসহ আকর্ষণীয় সব পুরস্কার।

প্যারাস্যুট অ্যাডভান্সড বেলীফুল স্টাইলিস হেয়ার অফ দ্য ক্যাম্পাস গ্র্যান্ড ফিনালে অনুষ্ঠিত হবে ঢাকায়।

এই উদ্যোগের মিডিয়া পার্টনার জিটিভি, রেডিও টুডে, সমকাল এবং জনসংযোগ পার্টনার মাস্টহেড পি আর।

শেয়ার করুন:
  •  
  •  
  •  
  •  
  •  
Copy Protected by Chetan's WP-Copyprotect.