ডিকাব এর সভাপতি মাঈনুল, সাধারণ সম্পাদক মন্টি

Monty 2উইমেন চ্যাপ্টার: বাংলাদেশ কূটনৈতিক সংবাদদাতা সমিতির (ডিকাব) সভাপতি পদে দৈনিক ইত্তেফাকের মাঈনুল আলম ও সাধারণ সম্পাদক পদে দৈনিক ভোরের কাগজের আঙ্গুর নাহার মন্টি নির্বাচিত হয়েছেন।  রোববার জাতীয় প্রেস ক্লাবে অনুষ্ঠিত সমিতির বার্ষিক সাধারণ সভায় ২০১৪ সালের জন্য নতুন কমিটি নির্বাচন করা হয়।

এছাড়া সহ-সভাপতি পদে বশীর আহমেদ (দৈনিক আমার দেশ), যুগ্ম সম্পাদক পদে খুররম জামান (বাংলানিউজ), কোষাধ্যক্ষ পদে রবিউল হক (যুগান্তর) ও দপ্তর সম্পাদক পদে মেহেদী হাসান তালুকদার (দৈনিক কালের কণ্ঠ) নির্বাচিত হয়েছেন। নির্বাহী সদস্য পদে নির্বাচিতরা হলেন নিউজ টুডের বদিউল আলম, দৈনিক সমকালের মাসুদ করিম,  এনটিভি’র জহিরুল আলম, দি ইন্ডিপেন্ডেন্টের হুমায়ুন কবীর ভূঁইয়া এবং ঢাকা ট্রিবিউনের শেখ শাহরিয়ার জামান।

এবার ডিকাবের ১১ সদস্যবিশিষ্ট নির্বাহী কমিটির সকলেই  বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন। এই নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনার হিসাবে দায়িত্ব পালন করেন বার্তা সংস্থা অ্যাসোসিয়েটেড প্রেসের (এপি) সাবেক ব্যুারো প্রধান ফরিদ হোসেন এবং অপর নির্বাচন কমিশনার ছিলেন সিনিয়র সাংবাদিক নিজামউদ্দিন আহমেদ।

এর আগে ডিকাবের বিদায়ী কমিটির সভাপতি দৈনিক নয়াদিগন্তের ইমরান আলমের সভাপতিত্বে বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়। এতে ২০১৩ সালের সাধারণ সম্পাদক বশীর আহমেদ ও কোষাধ্যক্ষ আঙ্গুর নাহার মন্টি বার্ষিক প্রতিবেদন পেশ করেন।

শেয়ার করুন:
  •  
  •  
  •  
  •  
  •  
Copy Protected by Chetan's WP-Copyprotect.