বিএনপির আলটিমেটাম, অন্যথায় আরও ‘কঠোর’ কর্মসূচি

Salahuddin BNPউইমেন চ্যাপ্টার: আগামীকাল বৃহস্পতিবার বিকেল পাঁচটার মধ্যে দাবি না মানলে আরও কঠোর কর্মসূচি দেওয়া হবে বলে হুমকি দিয়েছেন বিএনপির মুখপাত্র সালাহউদ্দিন আহমদ। আজ সকালে অজ্ঞাত স্থান থেকে কয়েকটি গণমাধ্যমে পাঠানো এক ভিডিও বার্তায় তিনি এ আলটিমেটাম দেন।
আত্মগোপনে থাকা বিএনপির এই মুখপাত্র বলেন, ‘আগামীকাল বৃহস্পতিবার বিকেল পাঁচটার মধ্যে দাবি মানার ঘোষণা না দিলে, গণতন্ত্র পুনরুদ্ধারের স্বার্থে আমরা আরও কঠোর কর্মসূচি দিতে বাধ্য হব।’
প্রধানমন্ত্রীর উদ্দেশে সালাহউদ্দিন বলেন, ‘এখনো সময় আছে, দেশ, জাতি, জনগণের স্বার্থে আত্মঘাতী পথ পরিহার করুন। প্রহসনের নির্বাচনের তফসিল বাতিলের ব্যবস্থা নিন। নির্দলীয়-নিরপেক্ষ সরকারের দাবি মেনে নিন। এ দাবি মেনে নিলে জনগণ আপনার নিরাপদ প্রস্থানের বিষয়টি সহানুভূতির সঙ্গে বিবেচনা করবে।’
গত শনিবার থেকে শুরু হওয়া বিএনপির নেতৃত্বাধীন ১৮-দলীয় জোটের টানা অবরোধ বৃহস্পতিবার বিকেল পাঁচটায় শেষ হওয়ার কথা রয়েছে।

এদিকে ১৮ দলের ডাকা ১৩১ ঘণ্টার অবরোধের পঞ্চম দিন আজ বুধবার সকালে রাজধানীর মিরপুর ও পুরান ঢাকার বংশালে দুটি যাত্রীবাহী বাসে আগুন দেওয়ার ঘটনা ঘটেছে। এ ছাড়া এ দুটি এলাকায় বেশ কয়েকটি ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটে। এসব ঘটনায় কেউ হতাহত হননি। মিরপুরের ঘটনায় চারজনকে আটক করেছে পুলিশ।

শেয়ার করুন:
  •  
  •  
  •  
  •  
  •  
Copy Protected by Chetan's WP-Copyprotect.