গাইবান্ধায় রেলে নাশকতা, নিহত ৩

Train derailউইমেন চ্যাপ্টার ডেস্ক: গাইবান্ধায় রেললাইনের ফিসপ্লেট খুলে ফেলায় পদ্মরাগ এক্সপ্রেস লাইনচ্যুত হয়ে এ পর্যন্ত তিনজন নিহত ও সাতজন আহত হওয়ার খবর পাওয়া গেছে। জেলা পুলিশ সুপার একথা নিশ্চিত করেছেন। তিনি বলেছেন, রাতে রেল লাইনের ফিসপ্লেট কেউ খুলে রেখে দিলে নিয়ন্ত্রণ হারিয়ে ট্রেনটির ইঞ্জিনসহ তিনটি বগি লাইনচ্যুত হয়। এ ঘটনায় দুজনকে গ্রেপ্তার করা হয়েছে। এদিকে চাঁদপুরে আন্তনগর মেঘনা এবং খুলনায় নকশীকাঁথা এক্সপ্রেসও নাশকতার শিকার হয়েছে বলে খবর পাওয়া গেছে। মঙ্গলবার রাত ১টা থেকে বুধবার সকাল ৬টার মধ্যে এসব নাশকতার ঘটনা ঘটে।  পুলিশ ও রেল কর্তপক্ষ ঘটনাটিকে নাশকতা বলে সন্দেহ করছেন। ট্রেনটি নীলফামারী থেকে বগুড়ার শান্তাহারে যাচ্ছিল।

বিএনপি নেতৃত্বাধীন জোটের ডাকা টানা অবরোধ কর্মসূচির পঞ্চম দিন আজ। গতকাল মঙ্গলবার চতুর্থ দিনে দেশের বিভিন্ন স্থানে সহিংসতায় অন্তত ছয়জন নিহত হয়েছে। এ নিয়ে গত শনিবার থেকে শুরু হওয়া টানা অবরোধে সারাদেশে নিহতের সংখ্যা দাঁড়ালো কমপক্ষে ২৬ জন।

গাড়ি পোড়ানোর ঘটনায় রাজধানীর শাহবাগ থানায় দায়ের করা মামলায় গ্রেপ্তার বিএনপির যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীর জামিন এবং রিমান্ডের আবেদন নাকচ করে দিয়েছে আদালত। ঢাকা মহানগর হাকিম শাহরিয়ার মাহমুদ আদনান রিমান্ড ও জামিনের আবেদন নাকচ করে ১০ দিন কারাফটকে জিজ্ঞাসাবাদের আদেশ দেন।

 

 

 

শেয়ার করুন:
  •  
  •  
  •  
  •  
  •  
Copy Protected by Chetan's WP-Copyprotect.