বলিউডের তরুণ অভিনেত্রী জিয়ার আত্মহত্যা

jiah_khan05_10x7উইমেন ডেস্ক (জুন ৪): বলিউডের উঠতি অভিনেত্রী জিয়া খান আত্মহত্যা করেছেন। ৩ জুন নিজ বাড়িতে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন তিনি। প্রাথমিকভাবে আত্মহত্যার কারণ সম্পর্কে তেমন কিছুই জানা যায়নি। তবে পারিবারিক সূত্র জানিয়েছে, গত বেশ কিছুদিন ধরেই জিয়া ব্যক্তিগত সমস্যা নিয়ে মানসিকভাবে বিধ্বস্ত ছিলেন।

জিয়ার আসল নাম নাফিজা খান। ২৫ বছর বয়সী ভারতীয় বংশোদ্ভুত এই অভিনেত্রী মূলত ব্রিটিশ নাগরিক। কিংবদন্তি অভিনেতা অমিতাভ বচ্চনের বিপরীতে ‘নিঃশব্দ’ ছবির মাধ্যমে বলিউডে অভিষেক করেন ২০০৭ সালে। তারপর তিনি আমির খান ও অক্ষয় কুমারের ‘গাজিনি’ ও ‘হাউসফুল’ ছবিতে অভিনয় করেন।

জিয়া তার আত্মহত্যার আগের রাতে নিজ টুইটারে তার দীর্ঘ নিরবতার জন্য দুঃখ প্রকাশ করে নিজের প্রত্যাবর্তনের আভাস দেন। শেষ টুইটারে তিনি লিখেন, ‘কিছুদিন টুইটারে না থাকার জন্য দুঃখিত, আসলে টুইটার থেকে কিছুটা দূরে ছিলাম কিছুদিন। কখনো কখনো বিশ্রামে যেতে হয় নিজের চিন্তা গুলোকে আবার খুঁজে পেতে’।

প্রাথমিকভাবে পুলিশ বাড়ির কাজের লোক, দারোয়ান এবং প্রতিবেশীদের জিজ্ঞাসাবাদ করছে। ঘটনার আগে কেউ বাড়িতে এসেছিলো কি না সেটা জানার চেষ্টা করছে পুলিশ।
এদিকে মৃতদেহের ময়নাতদন্তের জন্য কুপার হাসপাতালে পাঠানো হয়েছে।

জিয়ার এই আকস্মিক মৃত্যুতে বলিউড পাড়ায় শোকের ছায়া নেমে এসেছে।

শেয়ার করুন:
  •  
  •  
  •  
  •  
  •  
Copy Protected by Chetan's WP-Copyprotect.