আবারও নিউজিল্যান্ডকে “বাংলাওয়াশ” করলো টাইগাররা

Bangladesh_cricket_teamউইমেন চ্যাপ্টার ডেস্ক: নিউজিল্যান্ডের বিরুদ্ধে আরও একটি জয়। এই জয়ে ঘরের মাঠে কিউইদের বিপক্ষে টানা সাত ম্যাচ অপরাজিত থাকার রেকর্ড ধরে রাখলো টাইগাররা।

টসে জিতে নিউজিল্যান্ডকে প্রথমে ব্যাট করার আমন্ত্রণ জানায় মুশফিক। টেলরের শতকে কিউইরা ৩০৮ রানের টার্গেট ছুঁড়ে দেয় টাইগারদের। ফতুল্লার এই মাঠে দ্বিতীয় ইনিংসে রানের গড় মাত্র ১৪০। কিন্তু তবুও আশা ছাড়োতে রাজি নন টাইগাররা। দলের সেরা দুই খেলোয়াড় তামিম ও সাকিব ছাড়া এরকম টার্গেট তাড়া করা বাংলাদেশের জন্য একসময় কঠিন হিসেবেই ধরা হতো। কিন্তু সময় বদলেছে। টাইগাররা এখন কোন একজনের উপর ভরসা করে মাঠে নামেনা। বরং এই ম্যাচে সেরাদের কেউই তেমন ভালো করতে পারেনি। রাজ্জাক ও মাশরাফি বল হাতে ছিলেন ব্যর্থ। তামিম-সাকিব দলে নেই। মুশফিক আউট মাত্র ২ রান করে।

কিন্তু তামিমের যায়গায় উদ্বোধনীতে সামসুর রহমান শুভ নিজের ক্যারিয়ারের দ্বিতীয় ওয়ানডেতেই করেছেন অনবদ্য ৯৬ রান। নাঈম করেছেন ৬৩।নাঈম ও সামসুর রহমানের জুটি জয়ের ভিত্তি তৈরি করলেও ফিলিশিংটা এলো ওই নাসিরের ব্যাট থেকেই।। ৩৮ বলে ৪৪ রান করেন তিনি। শেষ দিকে রিয়াদ ও গাজীর সাথে ছোট ছোট জুটিতে জয় নিশ্চিত করেন এই টাইগার।

চার বল বাকি থাকতেই ৪ উইকেটের জয় নিশ্চিত করে বাংলাদেশ। ম্যাচ সেরা নির্বাচিত হন সামসুর রহমান শুভ এবং সিরিজ সেরা হন বাংলাদেশের অধিনায়ক মুশফিকুর রহিম।

শেয়ার করুন:
  •  
  •  
  •  
  •  
  •  
Copy Protected by Chetan's WP-Copyprotect.