আমার কোনো সিডিউল ফাঁকা নেই : শশী

sosদর্শকনন্দিত অভিনেত্রী শশী বর্তমানে তার ক্যারিয়ারের সবচেয়ে ব্যস্ত সময় পার করছেন। ততোধিক ধারাবাহিক, খ- নাটক ও চলচ্চিত্রে অভিনয়ের কারণে তিনি যেন দম ফেলার ফুরসত পাচ্ছেন না। তার আগামী দু’মাসের সিডিউল বুকিং হয়ে গেছে বলে তিনি জানিয়েছেন। তাই ঈদের নাটকের প্রস্তাব তাকে সবিনয়ে ফিরিয়ে দিতে হচ্ছে।
এ প্রসঙ্গে শশী যাযাদি বিনোদনকে বলেন, ‘গত পাঁচ-ছয় মাস ধরে বিভিন্ন পরিচালকদের সিডিউল দিয়েছি। এখন হিসেব করে দেখলাম আগামী দু’মাসের মধ্যে আমার কোনো সিডিউল ফাঁকা নেই। প্রতিদিনই আমার কোনো না কোনো নাটকের শুটিং থাকে। তাই দিন-রাত শুটিং করতে হচ্ছে।’
তবে এ বছর তিনি একটি ঈদের নাটকে অভিনয় করবেন। নাটকটি পরিচালনা করবেন সালাউদ্দিন লাভলু। এরই মধ্যে নাটকটির স্ক্রিপ্ট তার হাতে এসে পেঁৗছেছে। ৩০ মে নাটকটির শুটিং শুরু হবে।
ছোটপর্দার পাশাপাশি শশী আবার চলচ্চিত্রের অভিনয়েও ব্যস্ত হচ্ছেন। তার অভিনীত ‘সুয়াচান পাখি’র কাজ সাময়িকভাবে বন্ধ থাকার পর আবার এর শুটিং শুরু হচ্ছে। পুরো জুন মাস তিনি এ ছবির শুটিং নিয়ে ব্যস্ত থাকবেন বলে জানিয়েছেন।
এরই মধ্যে শশী ‘বুনো ফুলের গান’ শিরোনামের একটি দীর্ঘ ধারাবাহিকের শুটিং সম্পন্ন করেছেন। এটি পরিচালনা করেছেন অভিনেতা-পরিচালক আবুল হায়াত। অন্যদিকে সম্প্রতি তিনি ‘নতুন দিন’ শিরোনামের একটি একক নাটকের কাজ শেষ করেছেন। নাটকটি ৩১ মে চ্যানেল আইতে প্রচারিত হয়েছে।
শশী অভিনীত অন্য ধারাবাহিকগুলোর মধ্যে রয়েছে, সৈয়দ জামিমের ‘সাতকন্যা’, জুয়েল মাহমুদের ‘বৈরী বাতাস’ ও অমস্নান বিশ্বাসের ‘ভিলা পাবনা’।
অমর চলচ্চিত্রকার জহির রায়হানের উপন্যাস অবলম্বনে নির্মিত ‘হাজার বছর ধরে’ চলচ্চিত্রের মাধ্যমে রূপালী জগতে পা রাখেন শশী। সরকারি অনুদানে ছবিটি নির্মাণ করেছিলেন চলচ্চিত্র অভিনেত্রী সুচন্দা।

শেয়ার করুন:
  •  
  •  
  •  
  •  
  •  
Copy Protected by Chetan's WP-Copyprotect.