আক্রান্ত একাত্তর টিভি, আহত ২

33_71+TV_biplob_261013
ছবিটি বিডিনিউজ থেকে নেয়া

উইমেন চ্যাপ্টার: সাংবাদিকের ওপর হামলা অব্যাহত আছে। সবশেষ সহিংসতার শিকার হলো বেসরকারি টেলিভিশন স্টেশন একাত্তর। চ্যানেলটির বারিধারা কার্যালয়ে বোমা হামলায় গুরুতর আহত হয়েছেন জ্যেষ্ঠ বার্তাকক্ষ সম্পাদক জাকারিয়া আকন্দ বিপ্লব ও ক্যামেরা পারসন আলমগীর হোসেন। এর মধ্যে বিপ্লবের অবস্থা গুরুতর।

জানা গেছে, সন্ধ্যা ৭ টার দিকে মূল রাস্তা থেকে প্রাচীরের উপর দিয়ে একাত্তর টিভি ভবন লক্ষ্য করে একটি বোমা ছুড়ে মারা হয়। এসময় অফিসের নিচে দাঁড়ানো বিপ্লব ও আলমগীর গুরুতর জখম হন।

সহকর্মীরা জানান, বোমার আঘাতে বিপ্লবের পায়ের অনেকখানি মাংস উড়ে গেছে। তাকে ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয়। পরে উন্নত চিকিৎসার জন্য সম্মিলিত সামরিক হাসপাতালে নিয়ে যাওয়ার কথা।

এ ঘটনায় পুলিশ জানায়, এই হামলা বিচ্ছিন্ন কোনো ঘটনা নয়। আজ দেশের বিভিন্ন যে হামলা হয়েছে এটা তারই অংশ। বোমা হামলার জন্য হরতালের সমর্থকদের দায়ী করেছেন একাত্তর টিভি কর্তৃপক্ষ।

এদিকে প্রায় একই সময় মিরপুরের পল্লবীতে বেসরকারি টেলিভিশন মোহনা কার্যালয়ের সামনে একটি হাতবোমা বিস্ফোরণ হয়। তবে এতে কেউ হতাহত হয়নি।

এছাড়া দৈনিক ভোরের কাগজ এবং বেসরকারি টেলিভিশন চ্যানেল দেশটিভি’র কার্যালয়ের সামনে থেকে দুটি তাজা হাতবোমা পুলিশ উদ্ধার করে নিয়ে যায় বলেও জানা গেছে।

এর কিছুক্ষণ পরেই মৌচাক মোড়ে ফুট ওভার ব্রিজের কাছে পর পর তিনটি হাতবোমার বিস্ফোরণ ঘটানো হয়।

শেয়ার করুন:
  •  
  •  
  •  
  •  
  •  
Copy Protected by Chetan's WP-Copyprotect.