খালেদাকে ফোন করতে পারেন প্রধানমন্ত্রী

0
Hasina-Khaleda

ছবিটি সংগৃহীত

উইমেন চ্যাপ্টার: তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, যেকোনো সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সংলাপের জন্য ফোন করতে পারেন বিরোধীদলীয় নেতা খালেদা জিয়াকে।

শুক্রবার সকালে স্পেকট্রা কনভেনশন সেন্টারে বাংলাদেশ উন্নয়ন পরিষদ আয়োজিত এক কর্মশালায় সাংবাদিকদের প্রশ্নের জবাবে তথ্যমন্ত্রী একথা জানান।

তিনি বলেন, নির্বাচন নিয়ে প্রধানমন্ত্রী এরই মধ্যে জাতীয় পার্টির চেয়ারম্যান এইচ এম এরশাদ ও ১৪ দলের নেতাদের সঙ্গে কথা বলেছেন। এখন তিনি কথা বলবেন বিরোধীদলীয় নেতার সঙ্গে। তথ্যমন্ত্রী বলেন, খালেদা জিয়া  এ সরকারকে অবৈধ বললেও প্রধানমন্ত্রী তাঁর সঙ্গে কথা বলে আন্তরিকতার পরিচয় দিতে পারেন।

খালেদা জিয়ার এই মন্তব্যকে তথ্যমন্ত্রী অসাংবিধানিক ও গণতন্ত্রের জন্য হুমকিস্বরূপ বলে উল্লেখ করেন। তিনি বলেন, বর্তমান সরকারের মেয়াদ ২৪ জানুয়ারি পর্যন্ত। নির্বাচনের তফসিল ঘোষণার আগ পর্যন্ত সরকার নির্বাহী ক্ষমতার অধিকারী।

বিরোধী দল নির্বাচনে না এলে নির্বাচন হবে কি না—এমন প্রশ্নের জবাবে ইনু বলেন, বিভিন্ন দল ও বিশিষ্টজনদের সঙ্গে আলোচনা করে এ ব্যাপারে সিদ্ধান্ত হবে।

শেয়ার করুন:

লেখাটি ৫ বার পড়া হয়েছে


উইমেন চ্যাপ্টারে প্রকাশিত সব লেখা লেখকের নিজস্ব মতামত। এই সংক্রান্ত কোনো ধরনের দায় উইমেন চ্যাপ্টার বহন করবে না। উইমেন চ্যাপ্টার এর কোনো লেখা কেউ বিনা অনুমতিতে ব্যবহার করতে পারবেন না।

Copy Protected by Chetan's WP-Copyprotect.