‘প্রধানমন্ত্রীর ভাষণে জাতি হতাশ হয়েছে’

Khalleda 6উইমেন চ্যাপ্টার: প্রধানমন্ত্রীর ভাষণে নির্দলীয় তত্ত্বাবধায়ক সরকারের ঘোষণা না থাকায় জাতি হতাশ হয়েছে বলে মন্তব্য করেছেন বিরোধীদলীয় নেতা খালেদা জিয়া। একই সঙ্গে গণতন্ত্র রক্ষার জন্য তিনি সবাইকে ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানিয়েছেন। আজ সোমবার রাজধানীর একটি হোটেলে আয়োজিত সংবাদ সম্মেলনে খালেদা জিয়া এ কথা বলেন। তিনি এখনো বক্তব্য দিচ্ছেন।

সংবাদ সম্মেলনের শুরুতেই বর্তমান সরকারের আমলে সংঘটিত দুর্নীতি ও অনিয়মের নানা অভিযোগ তুলে ধরে দেশের বর্তমান অবস্থা অসহনীয় বলে উল্লেখ করেন খালেদা জিয়া। তিনি বলেন, এখন জাতীয় ঐক্য সংহত করা জরুরি হয়ে পড়েছে।

বিএনপি নেতা বলেন, গণতন্ত্রের জন্য ঐক্যবদ্ধ হতে হবে। পরিবর্তনের জন্য ঐক্যবদ্ধ হতে হবে। গণতন্ত্র রক্ষায় জাতীয় নির্বাচনের মাধ্যমে শান্তিপূর্ণভাবে ক্ষমতা হস্তান্তরের কোনো বিকল্প নেই।

খালেদা জিয়া বলেন, “জাতি আশা করেছিল প্রধানমন্ত্রীর ভাষণে নির্দলীয় তত্ত্বাবধায়ক সরকারে বিষয়ে সুস্পষ্ট বক্তব্য থাকবে। কিন্তু তা না থাকায় সবাই হতাশ হয়েছে।”

গত ১৮ অক্টোবর জাতির উদ্দেশে দেওয়াএক ভাষণে প্রধানমন্ত্রী নির্বাচনকালীন একটি সর্বদলীয় সরকার গঠনের প্রস্তাব দিয়ে তাতে যোগ দেওয়ার জন্য বিএনপির পক্ষ থেকে নামও আহ্বান করেন।

১৮ দলীয় জোটের শীর্ষ নেতৃবৃন্দ এবং বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য ও শীর্ষ নেতারা সংবাদ সম্মেলনে উপস্থিত রয়েছেন।

শেয়ার করুন:
  •  
  •  
  •  
  •  
  •  
Copy Protected by Chetan's WP-Copyprotect.