খোকার বাড়িতে পুলিশ? পুলিশের ‘না’

BNP-Khokaউইমেন চ্যাপ্টার: বিএনপি অভিযোগ করে বলেছে, সোমবার রাতে সাদেক হোসেন খোকাসহ জ্যেষ্ঠ নেতাদের বাড়িতে পুলিশ অভিযান চালিয়েছে। মধ্যরাতে বিএনপির যুগ্মমহাসচিব রুহুল কবির রিজভী দলীয় কার্যালয়ে এক জরুরি সংবাদ সম্মেলনে এই অভিযোগ করেন। তবে পুলিশ এই অভিযানের কথা অস্বীকার করেছে।

এর আগে ঢাকা মহানগর বিএনপির আহ্বায়ক খোকা ওইদিনই বিকালে দলের এক সভায় আগামী ২৫ অক্টোবর সমাবেশে সরকারি দলের যে কোনো হামলা মোকাবেলায় দলীয় কর্মীদের দা-কুড়াল নিয়ে প্রস্তত থাকার নির্দেশ দেন।

এরপর পর রাত ৮টার দিকে ঢাকার সাবেক মেয়রের বাড়িতে পুলিশ অভিযানে যায় বলে রিজভী দাবি করেন। তবে খোকা তখন বাড়িতে ছিলেন না।

তিনি বলেন, রাতে সাড়ে ৮টার দিকে গুলশানে সাদেক হোসেনের বাসায় ঢুকে পুলিশ তল্লাশি ওই সময়ে তাদের (পুলিশ) যে রকম চণ্ডমূর্তি দেখা গেছে, তিনি (খোকা) থাকলে গ্রেপ্তার হতেন।

রিজভী জানান, দুপুর ২টার দিকে তার বাড়িতেও সাদা পোশাকের পুলিশ সদস্যরা অভিযানে যায়। বিএনপি ও ১৮ দলীয় জোট নেতাদের অনেকের বাসায়ই পুলিশ হানা দেয় বলেও তিনি অভিযোগ করেন।

পুলিশি হানার অভিযোগ করলেও কাউকে গ্রেপ্তারের কথা সংবাদ সম্মেলনে জানানো হয়নি।

তবে এই অভিযানের কথা পুলিশ স্বীকার করেনি।

খোকা দলীয় সভায় বলেছিলেন, পাড়ায়-মহল্লায় নেতা-কর্মীদের ওপর আওয়ামী লীগ হামলা চালালে তার পাল্টা জবাব দেয়া হবে। দা-কুড়াল-বল্লম-খন্তা-লাঠিসোঁটাসহ যা কিছু আছে, তা নিয়ে সবাইকে প্রস্তুত থাকতে হবে।

সরকার আগামী ২৫ অক্টোবর বিএনপির সভা পণ্ড করতে নেতাদের বাড়িতে অভিযান চালিয়ে কর্মীদের মনে ভয় ধরাতে চাইছে বলে অভিযোগ করেন রিজভী।

 

শেয়ার করুন:
  •  
  •  
  •  
  •  
  •  
Copy Protected by Chetan's WP-Copyprotect.