যৌতুকের মামলায় জামিন পেলেন রুমি

Arefin Rumiউইমেন চ্যাপ্টার: কণ্ঠশিল্পী আরেফিন রুমির বিরুদ্ধে যৌতুক চেয়ে নির্যাতনের অভিযোগ এনেছিলেন তার প্রথম স্ত্রী লামিয়া আক্তার অনন্যা। তার মামলার প্রেক্ষিতে রুমি ও তার ভাই ইয়াসিন রনিকে গ্রেপ্তারও করে পুলিশ। রোববার ঢাকার মুখ্য মহানগর হাকিমের আদালতে রুমির আইনজীবী তার জামিনের জন্য বিশেষ আবেদন করলে মুখ্য মহানগর হাকিম বিকাশ কুমার সাহা এটি শুনানির জন্য এ দিন ধার্য করেন।

শুনানি শেষে মহানগর হাকিম আনোয়ার ছাদাত রোববার তাদের জামিন মঞ্জুর করেছেন।

আদালত সূত্রে জানা যায়, রুমির প্রথম স্ত্রী ও মামলার বাদি অনন্যা আদালতে আপোস করতে চাইলে বিচারক সেই আপোস শর্তে জামিন প্রদান করেন। এর আগে শনিবার মহানগর হাকিম আতিকুর রহমান তার জামিনের আবেদন নাকচ করে কারাগারে পাঠিয়ে দেন।

লামিয়া শুক্রবার রাতে মামলা দায়েরের পর শনিবার রুমি ও তার ভাই রনিকে গ্রেপ্তার করে পুলিশ। পরে তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়। এ মামলায় রুমির মা নাসিমা বেগম রোজীকেও আসামি করা হয়।

মোহাম্মদপুর থানায় দায়ের করা ওই মামলার এজাহারে বলা হয়েছে, রুমি বিয়ের পর থেকেই ২০ লাখ টাকা যৌতুক দাবি করে আসছিলেন। ওই টাকার জন্য শুক্রবার তিন আসামি মিলে বাদি লামিয়া আক্তার অনন্যাকে বেঁধে তার ওপর নির্যাতন চালায়।

অতি অল্প সময়ে জনপ্রিয়তা পাওয়া আরফিন রুমি একসঙ্গে দুই স্ত্রী রেখে সমালোচনার মধ্যে পড়েন। প্রথম স্ত্রী লামিয়ার ঘরে রুমির একটি ছেলে রয়েছে।

শেয়ার করুন:
  •  
  •  
  •  
  •  
  •  
Copy Protected by Chetan's WP-Copyprotect.