একজন পুরস্কার আনে, অন্যজন তিরস্কার: মতিয়া চৌধুরী

Motiyaউইমেন চ্যাপ্টার ডেস্ক: “একজনের কদর শিক্ষা ও গুণের আরেকজনের টাকার; একজন মানুষের জন্য কান্দে, আরেকজন ধনের জন্য, বাড়ির জন্য কান্দে; একজনে পুরস্কার আনে আরেকজনে তিরস্কার।”- প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও বিরোধীদলীয় নেত্রী খালেদা জিয়ার তুলনা করতে গিয়ে এভাবেই বললেন কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী।

শুক্রবার শেরপুরের নিকলি উপজেলার টালকি ইউনিয়নে গরীব, দুস্থ ও অসহায়দের মাঝে ঈদ উপলক্ষে বিশেষ ভিজিএফ চাল বিতরণকালে তিনি আরও বলেন, আওয়ামী লীগ জনগণকে বন্দুক কামানের ভয় দেখিয়ে ক্ষমতায় আসেনি। জনগণের ভোটে ক্ষমতায় এসেছে। তাই সরকার জনগণের সেবা করে যাচ্ছে উল্লেখ করে দরিদ্রদের ভিজিএফ, শিক্ষার্থীদেরকে বিনামুল্যে বই বিতরনসহ নানা ধরনের উন্নয়নমুলক কাজের কথা বলেন তিনি।

বিএনপি ক্ষমতায় এলে লুটপাট হবে উল্লেখ করে তিনি আরও বলেন, মানুষের জন্য আওয়ামী লীগ, আর লুটের জন্য বিএনপি। এটাই দুই দলের পার্থক্য। তাই তিনি দেশে শান্তি ও উন্নয়ন অব্যাহত রাখতে শেখ হাসিনার সরকারকে পুনরায় নির্বাচিত করার আহ্বান জানান।

এ সময় বিএনপি সরকারের আমলে জেএমবি’র জন্মের কথা উল্লেখ করে বলেন, বেগম জিয়া জামায়াতের সাথে জোট করে সরকার গঠন করে দেশে ৫শ’ জায়গায় বোমা ফাটিয়েছিলো, বাংলা ভাইয়ের জন্ম দিয়েছিল।

তিনি আশংকা প্রকাশ করে বলেন, বিএনপি হেফাজতকে সাথে নিয়ে ক্ষমতায় এলে নারীরা ঘর থেকে বেরুতে পারবে না।

এ সময় তার কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরীর সাথে আরও উপস্থিত ছিলেন শেরপুর জেলা প্রশাসক মোহাম্মদ জাকির হোসেন, পুলিশ সুপার মেহেদুল করিমসহ স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দ।

শেয়ার করুন:
  •  
  •  
  •  
  •  
  •  
Copy Protected by Chetan's WP-Copyprotect.