‘আওয়ামী লীগকে ভোট দিয়ে জনগণ কখনো বঞ্চিত হয়নি’

Hasinaউইমেন চ্যাপ্টার: প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, ‘দেশের জনগণ আওয়ামী লীগকে ভোট দিয়ে কখনোই বঞ্চিত হয়নি।
দুর্নীতি, জঙ্গিবাদ ও সন্ত্রাসবাদ মুক্ত দেশ গঠন করার লক্ষ্যে পুনরায় আপনাদের ভোট চাই।’

শোকদিবস উপলক্ষে ঢাকা মহানগর আওয়ামী লীগের উদ্যোগে আয়োজিত এক জনসভায় প্রধানমন্ত্রী আজ এসব কথা বলেন। খবর বাসসের।

তিনি বলেন, ‘মুক্তিযুদ্ধের চেতনায় দেশ গঠনের লক্ষ্য নিয়ে আওয়ামী লীগ কাজ করছে। আমরা দারিদ্র্য ও ক্ষুধামুক্ত বাংলাদেশ গড়বো যেখানে আমাদের শিশুরা উচ্চ শিক্ষা নিয়ে বেড়ে উঠবে এবং আধুনিক জীবনমান পাবে।’

তিনি বলেন, বর্তমান সরকার উন্নত যোগাযোগ ব্যবস্থার পাশাপাশি সৌন্দর্যবর্ধনে ইতোমধ্যেই অনেকগুলো প্রকল্প বাস্তবায়ন করায় ঢাকা মহানগর একটি আধুনিক ও সুন্দর নগরীতে পরিণত হয়েছে।

প্রধানমন্ত্রী বলেন, আওয়ামী লীগ জনগণের খাদ্য নিরাপত্তা নিশ্চিত করেছে, অতি-দরিদ্র লোকজনের মধ্যে বিনামূল্যে খাদ্য বিতরণ করছে এবং জনগণের দোরগোড়ায় স্বাস্থ্য সেবা পৌঁছে দিচ্ছে।

ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষ্যে তার নির্বাচনী অঙ্গীকারের উল্লেখ করে শেখ হাসিনা বলেন, আওয়ামী লীগ জনগণকে দেয়া তাদের অঙ্গীকার রক্ষায় বদ্ধপরিকর।

 প্রধানমন্ত্রী বলেন, যুদ্ধাপরাধীদের বিচার সম্পন্ন করা আওয়ামী লীগের নির্বাচনী অঙ্গীকারগুলোর অন্যতম। তিনি আরো বলেন, সর্বশক্তিমান আল্লাহর রহমতে বিচার প্রক্রিয়া শুরু হয়েছে এবং দেশের জনগণ এখন এই বিচারের রায় জানতে পারছেন। ২০০৮ সালে জনগণ মহাজোটের নেতৃত্বে আওয়ামী লীগকে ভোট দিয়েছিল বলে তা সম্ভব হয়েছে।
তিনি বলেন, ‘আমরা যুদ্ধাপরাধীদের বিচার শুরু করেছি এবং একদিন এই বিচার শেষ হবে।’

 জাতীয় সংসদের উপ-নেতা সৈয়দা সাজেদা চৌধুরী, আওয়ামী লীগ উপদেষ্টা পরিষদ সদস্য আমীর হোসেন আমু ও তোফায়েল আহমেদ, প্রেসিডিয়াম সদস্য মোহাম্মদ নাসিম ও সাহারা খাতুন, আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক মাহবুবুল আলম হানিফ ও ঢাকা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া অন্যান্যের মধ্যে সভায় বক্তৃতা করেন। এতে সভাপতিত্ব করেন মহানগর আওয়ামী লীগের সভাপতি এমএ আজিজ।

শেয়ার করুন:
  •  
  •  
  •  
  •  
  •  
Copy Protected by Chetan's WP-Copyprotect.