‘বিএনপি ক্ষমতায় গেলে নতুন ভবন খুলে দুর্নীতি হবে’

PMউইমেন চ্যাপ্টার ডেস্ক: ‘বিএনপি ক্ষমতা পেলে দেশের চলমান উন্নয়ন বন্ধ হয়ে যাবে, শুরু হবে দুর্নীতি’- বললেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

শনিবার নারায়ণগঞ্জে কয়েকটি উন্নয়ন প্রকল্পের উদ্বোধন শেষে এক সমাবেশে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, “তারা ক্ষমতায় গেলে আবার হাওয়া ভবন করে, হাওয়া ভবনের পরিবর্তে নতুন ভবন করে, দেশের চলমান উন্নয়নগুলো বন্ধ করে নতুনভাবে দুর্নীতি শুরু করবেন।”

এ সময় প্রধানমন্ত্রী বিরোধী দলীয় নেতার ‘নতুন ধারার সরকার গড়ার’ বক্তব্যেরও সমালোচনা করেন।

যুদ্ধাপরাধীদের বিচার চালু রাখতে ও উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে নৌকা মার্কায় ভোট চেয়ে শেখ হাসিনা বলেন, “যুদ্ধাপরাধীদের কেউ রক্ষা করতে পারবে না। যুদ্ধাপরাধীদের বিচারের মধ্য দিয়েই দেশ অভিশাপমুক্ত হবে।”

আবার ক্ষমতায় গেলে উন্নয়নের দাবিদাওয়া করতে হবে না, আওয়ামী লীগ জানে কোথায় উন্নয়ন করতে হয় উল্লেখ করে তিনি আরও বলেন, “নৌকা মার্কায় ভোট চাই। আবারও নির্বাচিত করতে উন্নয়ন সচল থাকবে।”

নিজ বক্তব্যে প্রধানমন্ত্রী তার সরকারের বিভিন্ন উন্নয়নের তথ্যের পাশাপাশি বিগত জামায়াত-বিএনপি সরকারের বিভিন্ন দুর্নীতির চিত্রও তুলে ধরেন।

তিনি বলেন, চার দলীয় জোট ক্ষমতায় গেলে জনগণের ভাগ্য নিয়ে ছিনিমিনি খেলে।

সমাবেশে উপস্থিত ছিলেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলাম, মতিয়া চৌধুরী, প্রধানমন্ত্রীর উপদেষ্টা তৌফিক-ই-এলাহী, পেট্রোবাংলার চেয়ারম্যান হোসেন মনসুর, স্থানীয় সাংসদ নজরুল ইসলাম বাবু, শামীম ওসমান প্রমুখ।

শেয়ার করুন:
  •  
  •  
  •  
  •  
  •  
Copy Protected by Chetan's WP-Copyprotect.