সর্বশক্তি নিয়ে মাঠে নামছে আওয়ামী লীগ

Al-logoউইমেন চ্যাপ্টার (১৯ জুলাই): ঈদের পর সর্বশক্তি নিয়ে মাঠে নামছে আওয়ামী লীগ। এর কার্যনির্বাহী সভায় এই সিদ্ধান্তসহ বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা হয়েছে। সভায় বলা হয়েছে, রোজাকে কেন্দ্র করে প্রচার-প্রচারণায় নামবে আওয়ামী লীগ। এ জন্য টিম গঠন করা হবে। যে টিমগুলো সরকারের জনপ্রিয়তা যাচাইয়ের পাশাপাশি নির্বাচনী জনমত গঠনে কাজ করবে।’

ঈদের পরপরই আওয়ামী লীগ সর্বশক্তি নিয়ে মাঠে নামবে। প্রচার প্রচারণার জন্য আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠন যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ, মহিলা আওয়ামী লীগসহ অন্যান্য সহযোগী সংগঠনগুলো আলাদা আলাদা টিম করবে।

আওয়ামী লীগের টিম প্রধানমন্ত্রীর সরাসরি তত্ত্বাবধায়নে গঠিত হবে। আওয়ামী লীগের দায়িত্বশীল নেতাদের সমন্বয়ে এসব টিম গঠন করা হবে। নেতাদের এলাকাকে প্রাধ্যন্য দিয়ে টিম গঠন করা হবে।

টিমগুলো মূলত বিএনপি-জামায়াত, হেফাজতের বিভিন্ন অপপ্রচারের বিরুদ্ধে কাজ করবে। পাশাপাশি তারা সরকারের উন্নয়ন কর্মকাণ্ড জনগণের কাছে তুলে ধরবেন। একই সঙ্গে সরকারের বিভিন্ন ব্যর্থতার যৌক্তিক কারণ ও বাস্তবতা পরিষ্কার করবেন জনগণের কাছে।

এভাবে কর্মসূচি পালনের মাধ্যমে নেতা-কর্মীদের চাঙা করে ঈদের পরই সর্বশক্তি নিয়ে মাঠে নামবে আওয়ামী লীগ। ঈদের পর বিভিন্ন এলাকা সফর করবেন প্রধানমন্ত্রী। আগামী ১৫ আগস্ট জাতীয় শোক দিবসের পর পুরো মাস জুড়ে টানা কর্মসূচি রাখার সিদ্ধান্ত হয় কার্যনির্বাহী কমিটির বৈঠক থেকে।

শেয়ার করুন:
  •  
  •  
  •  
  •  
  •  
Copy Protected by Chetan's WP-Copyprotect.