মেয়র আইভীকে অভিনন্দন

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনে দ্বিতীয়বারের মতো মেয়র নির্বাচিত হওয়ায় সেলিনা হায়াৎ আইভীকে উইমেন চ্যাপ্টারের পক্ষ থেকে অভিনন্দন। দুর্নীতি আর ক্ষমতার আস্ফালনকে পাশ কাটিয়ে নারায়ণগঞ্জবাসী আবারও প্রমাণ করলো, তারা সত্য, ন্যায় এবং স্বচ্ছতার প্রতিই দায়বদ্ধ। আট বছর পৌরসভার চেয়ারম‌্যান থাকার পর পাঁচ বছর মেয়র, নারায়ণগঞ্জে নাগরিক সেবার দায়িত্বভার ১৩ বছর আইভীর হাতে ছিল; এখন আরও পাঁচ বছর তাকে সেই দায়িত্ব দিলেন এই নগরীর ভোটাররা।  

গতবারের মতো এবারও মেয়র আইভীর এই যাত্রাপথ মোটেও সুখকর বা কণ্টকহীন ছিল না। অনেক বাধা-বিপত্তি পেরিয়ে প্রতি পদে পদে নিজেকে প্রমাণ করেই তাঁকে আজকের মুকুট পরতে হয়েছে।   

নির্বাচনে নিজের বিজয়কে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও মুক্তিযোদ্ধাদের প্রতি উৎসর্গ করেছেন নবনির্বাচিত মেয়র। তিনি বলেছেন, ‘আমি আগেই বলেছিলাম, বিজয়ের মাসে আরেকটি বিজয় হবে।’

আইভী বলেন, ‘অগণিত মানুষের আস্থা ও ভালোবাসার কারণে এই বিজয় সম্ভব হয়েছে। প্রধানমন্ত্রী যে আস্থা রেখে নারায়ণগঞ্জবাসীকে নৌকা উপহার দিয়েছেন, সেই নৌকার মান নারায়ণগঞ্জবাসী রেখেছেন বলে তাঁদের প্রতি আমি কৃতজ্ঞতা প্রকাশ করছি। কৃতজ্ঞতা প্রকাশ করছি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ মুক্তিযোদ্ধাদের প্রতি, যাঁরা শহীদ হয়েছেন তাঁদের প্রতি; যাঁরা বেঁচে আছেন, তাঁদের প্রতিও।’

বৃহস্পতিবার রাত সাড়ে ১১টায় রিটার্নিং কর্মকর্তা নুরুজ্জামান তালুকদার ফল ঘোষণা করেন। তিনি বলেন, মোট ১৭৪টি কেন্দ্রের ফলাফলে আওয়ামী লীগের প্রার্থী সেলিনা হায়াৎ আইভী পেয়েছেন এক লাখ ৭৫ হাজার ৬১১ ভোট। আর বিএনপির প্রার্থী সাখাওয়াত হোসেন পেয়েছেন ৯৬ হাজার ৪৪ ভোট। নির্বাচনে মোট দুই লাখ ৮৮ হাজার ৬২টি বৈধ ভোট পড়েছে। (সূত্র: প্রথম আলো)

শেয়ার করুন:
  •  
  •  
  •  
  •  
  •  
Copy Protected by Chetan's WP-Copyprotect.