সিএনজি স্টেশনে অনির্দ্দিষ্টকালের জন্য ডাকা ধর্মঘট প্রত্যাহার

CNG station strick উইমেন চ্যাপ্টার ডেস্ক (০৫ জুলাই): সিএনজি স্টেশনে অনির্দিষ্টকালের জন্য ডাকা ধর্মঘট প্রত্যাহার করা হয়েছে। আজ শুক্রবার রাজধানীতে পেট্রোবাংলা ও জ্বালানি মন্ত্রণালয়ের সঙ্গে আলোচনার পর দুপুরে এ ধর্মঘট প্রত্যাহার করা হয়। সিএনজি ফিলিং স্টেশন অ্যান্ড কনভারশন ওয়ার্কশপ ওনার্স অ্যাসোসিয়েশনের সভাপতি জাকির হোসেন এ তথ্য জানান।

গতকাল বৃহস্পতিবার সিলেটের মেন্দিবাগে বেঙ্গল গ্যাসোলিন অ্যান্ড কনভার্সন সেন্টারে এক অভিযানে নির্বাহী ম্যাজিস্ট্রেট আব্দুল হাইয়ের নেতৃত্বে মোবাইল কোর্টের একটি দল প্রতিষ্ঠানটির গত পাঁচ বছরের হিসাব-নিকাশ দেখতে চায়। হিসাব-নিকাশ দেখাতে অপারগতা প্রকাশ করলে আব্দুস শহীদের সাথে ওই ম্যাজিস্ট্রেটের বাকবিতণ্ডা হয়। এক পর্যায়ে মোবাইল কোর্টের সদস্যরা প্রতিষ্ঠানটির দ্বিতীয় তলার অফিস কক্ষের কাগজপত্র তছনছ করে দেয়ার সূত্র ধরে সারাদেশের সিএনজি স্টেশনে শুক্রবার সকাল ৬টা থেকে অনির্দ্দিষ্টকালের জন্য ধর্মঘট শুরু হয়েছে।

দুপুরে পেট্রোবাংলায় প্রধানমন্ত্রীর জ্বালানি-বিষয়ক উপদেষ্টা তৌফিক-ই ইলাহী চৌধুরী, জ্বালানি সচিব মোজ্জাম্মেল হক খান ও পেট্রোবাংলার চেয়ারম্যান হোসেন মনসুরের সঙ্গে বৈঠক করে সিএনজি ফিলিং স্টেশন অ্যান্ড কনভারশন ওয়ার্কশপ ওনার্স অ্যাসোসিয়েশনের কর্মকর্তারা। বৈঠকে জানানো হয়, সংঘঠনটির পক্ষ থেকে আনা অভিযোগ নিয়ে একটি কারিগরি কমিটি কাজ করছে। ওই কমিটির কাজ শেষ না হওয়া পর্যন্ত পেট্রোবাংলার ম্যাজিস্ট্রেট কোনো অভিযান চালাবেন না।

অন্যান্য দাবি-দাওয়ার বিষয়ে কমিটি গঠন করে পদক্ষেপ নেওয়া হবে বলে আশ্বাস দেওয়া হলে ধর্মঘট প্রত্যাহার করা হয়।

শেয়ার করুন:
  •  
  •  
  •  
  •  
  •  
Copy Protected by Chetan's WP-Copyprotect.