বিদেশের মাটিতেই চার ব্লগারকে হত্যার হুমকি

উইমেন চ্যাপ্টার: সালাউদ্দিনের ঘোড়া নামের ফেসবুক পেজে ছবি প্রকাশ করে আবারও চারজন ব্লগারকে হত্যার হুমকি দিয়েছে জঙ্গি সংগঠন আনসার আল ইসলাম। সোমবার রাতে  দেয়া এক ফেসবুক পোস্টে যে চারজনের ছবি প্রকাশ করে হুমকি দেয়া হয়েছে, তারা হলেন: আসিফ মহিউদ্দিন, সানিউর রহমান, শাম্মি হক ও অনন্য আজাদ। তাদের মধ্যে ব্লগার আসিফ ও সানিউরের নামের পাশে দ্বিতীয় পর্ব লেখা হয়েছে। কারণ এর আগেও তারা জঙ্গি হামলার শিকার হয়েছিলেন। এই চারজন ব্লগারই বর্তমানে প্রবাসে রয়েছেন।

bloggerপোস্টে বলা হয়,  ‘এবারের টার্গেট এই কাফেররা। প্রবাসের মাটিতেই তোদের জবাই করা হবে। ইনশাআল্লাহ।’ এ প্রসঙ্গে বিভিন্ন মিডিয়ায় প্রকাশিত সংবাদের প্রতিক্রিয়ায় ওই পেজটিতে বলা হয়, শুধু ৪ জন নয় বরং সমস্ত ইসলাম বিদ্বেষী নাস্তিক-মুরতাদ যারা আমাদের প্রিয় নবী মুহাম্মাদ (সাঃ), আল্লাহ এবং আমাদের ধর্ম নিয়ে ব্যাঙ্গ করবে, গালি-গালাজ করবে, কটূক্তি করবে তারা সবাই আমাদের টার্গেট। ইনশাল্লাহ আমরা তাদের কে হত্যা করবো। এটা কোনই ব্যাপারে না তারা কে বা কারা।

এর আগে গত ২০ মে (শুক্রবার) সালাউদ্দিনের ঘোড়া নামের অপর একটি ফেসবুক পেজ থেকে নারায়নগঞ্জের কল্যান্দী এলাকার পিয়ার সাত্তার লতিফ উচ্চ বিদ্যালয়ের লাঞ্ছিত প্রধান শিক্ষক শ্যামল কান্তি ভক্তকে হত্যার হুমকি দেয়া হয়েছিল। এই হুমকির পর হাসপাতালে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়। এর পরিপ্রেক্ষিতে ওই পেজের আরেকটি পোস্টে বলা হয়, শ্যামল কান্তিরা আজ হোক, কাজ হোক একদিন বিজ্ঞানী হবেই ইনশাআল্লাহ। সরকার ১২ জন কেন, ১২০ জন পুলিশ এদের পিছনে লাগিয়ে রাখলেও বাংলার মুজাহিদীনরা ওদের ঠিকই হত্যা করবেন ইনশাআল্লাহ।

ভিন্ন ধর্মাবলম্বীদের উদ্দেশ্য করে ওই পেজে বলা হয়েছে, হিন্দু-বৌদ্ধ-খ্রীষ্টানদের প্রতি বলছি,
আমাদের ভাইয়েরা অভিজিৎ, নিলয়, অনন্তের মত কিছু কুলাঙ্গার যারা ইসলাম ও আমাদের রাসুল(সাঃ)’কে নিয়ে কটূক্তি করত তাদেরকে তাদের পাওনা বুঝিয়ে দিয়েছেন।
কিন্তু কোন সাধারণ নিরীহ মানুষকে আঘাত করে নি। তাই আপনাদের উচিৎ হবে, আপনাদের এমন আরও যেসব কুলাঙ্গার সন্তান রয়েছে তাদেরকে ঠিক পথে নিয়ে আসা, তা না হলে তাদের পরিণতিও আগেরগুলোর মতই হবে ইনশাআল্লাহ।

এ প্রসঙ্গে আরও বলা হয়েছে, মুশ্রিকদের প্রতি সতর্ক বার্তা ! তোমরা তোমাদের ধ্বংস ডেকে আনছো। বাংলার তাওহীদি জনতা তাদের রাসূল (সাঃ) এর কোন কটূক্তিকারীকে রেহাই দেবে না, ইনশাআল্লাহ।
তোমাদের কুলাঙ্গার ছেলেদের সাবধান কর, তা না হলে অভিজিৎ, অনন্ত, নিলয়ের মত পরিণতির জন্য অপেক্ষা কর।

শেয়ার করুন:
  •  
  •  
  •  
  •  
  •  
Copy Protected by Chetan's WP-Copyprotect.