donate us

কেন দেবেন ডোনেশন?

বাংলাদেশে মেয়েদের লেখার জন্য প্রথম অনলাইন প্ল্যাটফর্ম ‘উইমেন চ্যাপ্টার’। এই পোর্টাল সাধারণ মেয়েদের কথা বলার এক নতুন দিগন্ত উন্মোচন করে দিয়েছে। মেয়েরা লিখছে, তর্ক করছে, বিতর্কে যোগ দিচ্ছে, সর্বোপরি সিদ্ধান্ত নিচ্ছে, এবং একে –অন্যকে সহায়তা করছে এই প্ল্যাটফর্মের মাধ্যমেই। নিত্য-নতুন লেখক তৈরি হচ্ছে।

কাজেই উইমেন চ্যাপ্টার শুধুমাত্র পোর্টালই নয়, এটি একটি আন্দোলন। পরিবর্তনের কথা বলে, পরিবর্তনের পথে এগিয়ে যায় উইমেন চ্যাপ্টার।

পোর্টালটি যাত্রা শুরু করেছে ২০১৩ সালের মে মাসে। সেই থেকে একটু একটু করে এগিয়ে যাচ্ছে। এরই মাঝে একটি বিদেশি অ্যাওয়ার্ড জিতে নিয়েছে অনলাইন পাঠকদের ভোটে। আর এর সম্পাদক এরকম একটি আন্দোলন গড়ে তোলায় পেয়েছেন ২০১৫ সালের অনন্যা শীর্ষ দশ পুরস্কার।

এতোসব কিছুর পরও পোর্টালটিকে ব্যবসায়িক রূপ দেয়া হয়নি শুধুমাত্র এর স্বকীয়তা ধরে রাখার জন্যই। গত সাড়ে চার বছর ধরে নিজের এবং খুবই নিকট কিছু বন্ধুর সহায়তায় চলছে এই পোর্টালটি। দিনে দিনে এর কলেবর বাড়ছে, বাড়ছে লেখকের সংখ্যা, এমনকি ভলান্টিয়ারের সংখ্যাও। যোগ হয়েছে এর ইংরেজি সংস্করণ। দেশের বাইরে থেকে সেটি চালানো হচ্ছে। ফলে বছরপ্রতি খরচটুকু ছাড়াও কিছু আনুষঙ্গিক খরচ যোগ হয়েছে, যা সামলানো অসম্ভব হয়ে পড়ছে বর্তমানে।

তাই এর পাঠক এবং শুভানুধ্যায়ীদের কাছে অনুরোধ করা হচ্ছে, যার যার অবস্থান থেকে উইমেন চ্যাপ্টার তহবিলে কিছু ডোনেট করার জন্য। যাতে করে এর চলার প্রক্রিয়াটি সাবলীল এবং নিরবচ্ছিন্ন থাকে সামনের দিনগুলোতেও।

নিচের ফরমটির মাধ্যমে আপনি অনলাইনে পেপ্যাল বা অফলাইনে ব্যাংক ডিপোজিটের মাধ্যমে ডোনেশন জমা দিতে পারবেন।

$
Select Payment Method
Personal Info

Donation Total: $5.00